রঞ্জি ফাইনালের আগে ঋদ্ধির ঘরে ‘সিদ্ধি লাভ’। বিস্তারিত পড়ুন…

রঞ্জি ফাইনালের আগে ঋদ্ধির ঘরে ‘সিদ্ধি লাভ’। বিস্তারিত পড়ুন…

নিজস্ব প্রতিনিধি: কেরিয়ারে প্রথমবার রঞ্জি ট্রফি ফাইনাল খেলতে নামবেন ঋদ্ধিমান সাহা। এর আগে দারুণ সুখবর পেলেন ‘সুপারম্যান’। দ্বিতীয়বার সন্তানলাভ করলেন পাপালি। তবে এবার পুত্র সন্তানের বাবা হলেন ঋদ্ধি। শুক্রবার বিকেলে শহরের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তান প্রসব করেন ঋদ্ধি’র স্ত্রী রোমি।

ঋদ্ধির ঘরে সিদ্ধি লাভ

 

রোমি যে সন্তানসম্ভবা সেটা গত বছর ২৪ অক্টোবর নিজের ৩৫’তম জন্মদিনে জানিয়েছিলেন বিশ্ব ক্রিকেটের সেরা উইকেটকিপার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলার সুযোগ না পাননি। সেটা নিয়ে তাঁর মনেও হতাশা ছিল। তবে দ্বিতীয় সন্তানের জন্ম ঋদ্ধির ক্ষতে অনেকটাই প্রলেপ দিল। এতদিন ‘সাহা দম্পতির’ ঘর আলো করে ছিল তাদের কন্যা আনভি। তবে এবার আনভি পেল ওর একটি ছোট্ট ফুটফুটে ভাই। কারণ, ঋদ্ধির ঘরে ‘সিদ্ধি লাভ’। এবার এই ‘সিদ্ধি লাভ’এর ফল বাইশগজের যুদ্ধে পাওয়া যায় কিনা সেটাই দেখার। শনিবার দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

এদিকে, শুক্রবার সন্ধেবেলা রাজকোট পৌছালো বঙ্গব্রিগেড। রঞ্জি ফাইনালের আগে ‘টিম বন্ডিং’ ধরে রাখতে মরিয়া অরুণ লালের বাংলা। তাই বেশ ঘুরপথে রাজকোট গেল দল। কলকাতা থেকে রাজকোট উড়ানের টিকিট একসঙ্গে পাওয়া যাচ্ছিল না। দু’খেপে যেতে হতো। সেটা চায়নি বঙ্গ টিম ম্যানেজমেন্ট। তাই শুক্রবার সকালে কলকাতা থেকে বিমানে ইন্দোর। সেখান থেকে আমেদাবাদ। এবং সেখান থেকে প্রায় চার ঘণ্টা বাস জার্নি করে চেতেশ্বর পূজারা-জয়দেব উনাদকাট’দের মহড়া নেওয়ার জন্য রাজকোট পৌঁছে গেল ‘টিম বেঙ্গল’

Loading...
CATEGORIES
TAGS
Share This