লকডাউননের সঙ্গে ‘মানকর আউট’কে জুড়ে দিয়ে কী ট্যুইট করলেন অশ্বিন? জানতে পড়ুন…

লকডাউননের সঙ্গে ‘মানকর আউট’কে জুড়ে দিয়ে কী ট্যুইট করলেন অশ্বিন? জানতে পড়ুন…

নিজস্ব প্রতিনিধি : করোনার ভাইরাসের থাবায় বেসামাল দেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইতিমধ্যেই লকডাউন’এর নির্দেশ দিয়েছেন। তাঁর এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে ট্যুইটার আ্যকাউন্টের নাম পর্যন্ত বদলে ফেলেছেন রবিচন্দ্রন অশ্বিন। বেশ মজা করে নাম দিয়েছেন, ‘লেটস স্টেই ইন্ডোরস ইন্ডিয়া’। তাঁর আ্যকাউন্টের নাম দেখেই বোঝা যাচ্ছে টিম ইন্ডিয়ার এই অফ-স্পিনার গোটা দেশের জনসাধারণকে বাড়িতে থাকার অনুরোধ করছেন। এবং একইসঙ্গে সতর্ক করছেন যাতে কোনও মানুষ বাড়ি থেকে পা না রাখেন।

গোটা দেশে লকডাউন নিয়ে মজার ট্যুইট করলেন অশ্বিন।

সাধারণ মানুষকে সতর্ক করতে এবার আরও একটি অভিনব পন্থা নিলেন অশ্বিন। গত বছর আইপিএলে বহু চর্চিত সেই ‘মানকর আউট’এর ছবি পোস্ট করে দেশবাসীকে সতর্ক করলেন অশ্বিন। ক্যাপশনে লিখেছেন, “এক পরিচিত আমাকে এই ছবিটা পাঠিয়ে এটা মনে করালো। ঠিক এক বছর আগে এভাবেই জস বাটলার’কে রান আউট করেছিলাম। গোটা দেশ এখন লকডাউন করা হয়েছে। বাইরে বেরলে কিন্তু এভাবেই রান আউট হতে পারেন। দেশবাসীর জন্য এটা ভাল উদাহরণ হতে পারে। বাইরে একদম বেরোবেন না। ঘরে থাকুন। নিরাপদে থাকুন।”

জস বাটলারকে ‘মানকর আউট’ করার সেই বিতর্কিত মুহূর্ত।

২০১৯ সালের আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে বাটলারকে ‘মানকর আউট’ করেছিলেন অশ্বিন। ডেলিভারি করার ঠিক আগের মুহূর্তে নন স্ট্রাইক এন্ডের ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন বাটলার। সেই সুযোগে তাঁকে রান আউট করে দিয়েছিলেন তিনি। সেটা নিয়ে একাধিক বিতর্ক হয়েছিল। যদিও সেইসব বিতর্ককে পাত্তা দেননি অশ্বিন। গোটা ক্রিকেট দুনিয়া তাঁর ক্রিকেট নীতির বিরোধীতা করলেও, এই অফ-স্পিনার কিন্তু নিজের বক্তব্য ও সিদ্ধান্তে অনড় ছিলেন। এবং বুধবার ফের একবার সেই ছবি ট্যুইট করে ‘মানকর আউট’ নিয়ে নিজের সিদ্ধান্ত স্পষ্ট করে দিলেন অশ্বিন।

 

Loading...
CATEGORIES
TAGS
Share This