২০২০ আইপিএল হওয়া নিয়ে পজিটিভ বিবৃতি বিসিসিআই কর্তার! বিস্তারিত পড়ুন…

২০২০ আইপিএল হওয়া নিয়ে পজিটিভ বিবৃতি বিসিসিআই কর্তার! বিস্তারিত পড়ুন…

এক্সট্রাটাইম নিউজ ডেস্ক: করোনা ভাইরাস আতঙ্কের জেরে স্তব্ধ গোটা দেশ। জরুরি পরিষেবা ছাড়া বন্ধ সবকিছুই। এই অবস্থায় আগামী ১৫ এপ্রিল অবধি স্থগিত করে দেওয়া হয়েছে এবারের আইপিএল। আইপিএল শুরু হওয়া নিয়ে অনিশ্চয়তা থাকলেও ক্রিকেটপ্রেমী মানুষ কিন্তু এখনও আশা ছাড়েন নি।

এই অবস্থায় আশার আলো দেখাল আইপিএল কর্তৃপক্ষও। বিসিসিআই এখনও মনে করছে, এপ্রিলের মধ্যে সব সমস্যা মিটে যাবে, সেক্ষেত্রে মে’র প্রথম সপ্তাহ থেকেই আইপিএল শুরু করা যাবে।

এই নিয়ে বিসিসিআইয়ের এক কর্তা জানিয়েছেন, এই মুহুর্তে আইপিএলের ভবিষ্যৎ নির্ধারণ করা খুব চাপের। তবে শুরু হতে হলে মে মাসের প্রথম সপ্তাহ থেকে শুরু করতে হবে।

তিনি বলছিলেন, “আমরা যেটা করতে পারি তা হল, এপ্রিলের শেষ অবধি অপেক্ষা করতে পারি। কিন্তু মে মাসের প্রথম সপ্তাহের মধ্যে প্রথম ম্যাচও যদি শুরু করতে না পারি তাহলে এই বছর আইপিএল হওয়া প্রায় অসম্ভব। আমরা হয়তো ছোট ফরম্যাটে লিগ করতে পারি।”

তিনি আরও জানিয়েছেন, “তবে লিগ শেষ করতে গেলে পুরো দেশে ঘুরে বেরালে চলবে না। সময় নষ্ট হবে। সেক্ষেত্রে আমাদের মহারাষ্ট্রের মত কোনও রাজ্যে করতে হবে আইপিএল যেখানে মুম্বইতে তিনটে আর পুনেতে একটা স্টেডিয়াম আছে। তাহলে দলগুলোকে কম ট্রাভেল করতে হবে আর সময়ও পাওয়া যাবে। তবে এই সবকিছুর আগে সরকারকে সিদ্ধান্ত জানতে হবে। এই পরিস্থিতিতে সরকার যা ঠিক করবে, তাই হবে। ১৫ এপ্রিলের পর সরকার তো নতুন নির্দেশিকা দেবে। সেইমত চলতে হবে।”

Loading...
CATEGORIES
TAGS
Share This